Skip to Content

Thursday, March 21st, 2019
ইঞ্জিনিয়ার এজাজ উল হক বান্না কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় শীর্ষে

ইঞ্জিনিয়ার এজাজ উল হক বান্না কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় শীর্ষে

Be First!
by January 9, 2019 Uncategorized

কোটচাঁদপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইঞ্জিনিয়ার এজাজ উল হক বান্না কে এবার মাঠে দেখতে চাই কোটচাঁদপুর উপজেলা ও পৌরসভার সাধারন জনগন ।

কোটচাঁদপুর এলাকার মানুষের অনেক দিনের চাওয়া পাওয়া কোটচাঁদপুরবাসি একদিন পাবে যোগ্য ও শিক্ষিত নেতা। আওয়ামী লীগের রাজ পথের মুজিব সৈনিক বিপ্লবী নেতা কোটচাঁদপুর মডেল স্কুলের কৃতি ছাত্র , ঝিনাইদহ জেলা স্কুল প্রস্তাবিত ২০০৩ ছাত্রলীগ সভাপতি, ২০০৩-২০০৭ ঝিনাইদহ রাজপথের নির্ভীক লড়াকু ছাত্র নেতা। ঢাকার রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগ
সাবেক তাঁত ও বস্ত্র সম্পাদক । টেক্সটাইল ও ফ্যাশন সেক্টরের গর্ব, ফ্যাশন বাংলা টিভি’র সি.ই.ও। ঝিনাইদহ জেলা তাঁতী লীগের আহবায়ক তাঁত ও বস্ত্র নেতা ইঞ্জিনিয়ার এজাজ-উল-হক-বান্না কে কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে চাই কোটচাঁদপুর উপজেলা ও পৌরসভার সাধারন জনগন । তাঁত ও বস্ত্র নেতা ইঞ্জিনিয়ার এজাজ-উল-হক-বান্না সুন্দরবন টিভিকে বলেন ” মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ” আমাকে কোটচাঁদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মনোনীত করলে, আমি বিপুল ভোটে জয়ী হবো , ইনশাল্লাহ।

Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

>
Facebook