Skip to Content

Thursday, June 20th, 2019
নতুনধারা অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিনিয়ার বান্না ও পপি

নতুনধারা অ্যাওয়ার্ড পেলেন ইঞ্জিনিয়ার বান্না ও পপি

Be First!
by May 1, 2019 Uncategorized

সেরা অভিনেত্রী হিসেবে নতুন ধারা অ্যাওয়ার্ডে ভূষিত হলে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা পপি। এ আয়োজনে সেরা গীতিকার হিসেবে পুরস্কার পেয়েছেন জুলফিকার জাহেদী, সেরা কণ্ঠশিল্পী ক্যাটাগরিতে তানজিনা রুমা, শ্রেষ্ঠ অভিনেতা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন শিশির আহমেদ এবং বাংলাদেশ এ ফ্যাশন নিয়ে প্রথম একটি টিভি চ্যানেল চালু করায় সেরা ফ্যাশন উদ্যোক্তা অ্যাওয়ার্ড পেলেন ফ্যাশান বাংলা সি ই ও ইঞ্জিনিয়ার এজাজ-উল-হক-বান্না। এছাড়া নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পুরস্কার পেয়েছেন অন্যান্যরা।

সোমবার রাজধানীর মহিলা সমিতি মিলনায়তনে এক জমকালো আয়োজনে এ পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের হাতে পুরস্কার তুলে দেন সাবেক প্রতিমন্ত্রী মো: আব্দুল হাই, এমপি।

পুরস্কার প্রাপ্তির পর ইঞ্জিনিয়ার এজাজ-উল-হক-বান্না বলেন, যেকোনো ধরণের পুরস্কার প্রাপ্তি কাজের আগ্রহকে আরও বাড়িয়ে দেয়।

জনপ্রিয় চিত্রনায়িকা পপি বলেন, আমি দর্শকের ভালোবাসা নিয়ে পথ চলছি এবং এভাবেই চলতে চাই। এ পুরস্কার আবারো প্রমাণ করে দর্শকরা আমাকে কতোটা ভালোবাসে। আমি আজীবন ভালো কাজের মাধ্যমে দর্শকদের ভালোবাসা পেতে চাই।

উল্লেখ্য, এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিলো সময় ডিজিটাল, রেডিও ফড়িং ও ফ্যাশন বাংলা টিভি।

Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

>
Facebook