Skip to Content

Friday, September 21st, 2018
বই মেলাতে বাঙালিয়ানা সাঁজে মডেল প্রিয়তি

বই মেলাতে বাঙালিয়ানা সাঁজে মডেল প্রিয়তি

Be First!

প্রতি বছরের ন্যায় ২০১৮ সালে বাঙ্গালীর অমর একুশে বই মেলা শুরু হয়েছে ।আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে সকল শ্রেনীর মানুষের পদচারনায় মূখরিত হয়েছে অমর একুশে বই মেলা।দেশের টানে সুদূর আয়্যারল্যান্ড থেকে মিস আয়্যারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি।আজ রোজ সুক্রবার সকাল থেকেই উপস্থিত ছিলেন অমর একুশে বই মেলায়। তিনি কুশল বিনিময় করেছেন তাঁর শুভাকাঙ্ক্ষী দের সাথে।

প্রিয়তি মেলার বেশির ভাগ সময় কাটিয়েছেন বিখ্যাত লেখক আনিসুল হক, লেখক ও তাঁর ভক্তদের সাথে।

বই মেলায় যাওয়া এবং বই কেনার অভিজ্ঞতা সম্পর্কে প্রিয়তি বলেন , ‘ আজকে নিয়ে দ্বিতীয়বারের মতো বই মেলায় গেলাম। প্রতিবারই এক কথায় দারুন ভালো লাগে আমার অমর একুশে বই মেরায় যেতে এবং বই কিনতে। ২ বছর আগে ২০১৬ সালে শেষবার যাওয়া হয়েছিলো বই মেলায় তারপর আজকেই প্রথম বই মেলায় গেলাম। এক কথায় বলতে গেলে খুবই আনন্দিত আমি গুনী লেখকদের সান্নিধ্য পেয়েছি মেলায় গিয়ে। আসলে প্রতি বছরই আসতে ইচ্ছে করে প্রাণের মেলা বই মেলায় কিন্তু দেশের বাইরে কাজে ব্যস্ত থাকায় সময় করে উঠতে পারি না’।

বাংলাদেশর গর্ব সফল মডেল ও সুন্দরী হিসেবে সেখানে অর্জন করেছেন মিস আয়ারল্যান্ড এবং মিস আর্থের মতো আরও অনেক সম্মানজনক খেতাব। সোস্যাল মিডিয়ার মাধ্যমে বাংলাদেশের ভক্তদের সাথেও সবসময় জড়িত থাকেন তিনি।

 

Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

>
Facebook