Skip to Content

Saturday, August 18th, 2018
শেষ হাসি হাসতে যাচ্ছেন হিমি।

শেষ হাসি হাসতে যাচ্ছেন হিমি।

Be First!
by October 3, 2017 মিডিয়া
শেষ হাসি হাসতে যাচ্ছেন হিমি। এর আগে গত শুক্রবার মিসওয়ার্ড বাংলাদেশ-২০১৭ এর ফাইনালে হেসে ছিলেন তিনি। তবে সেটা ছিল ক্ষনিকের।
 
গত শুক্রবার মিসওয়ার্ড বাংলাদেশ-২০১৭ বিচারকদের মতে হিমি মিসওয়ার্ড বাংলাদেশ এর খেতাব পান। হাসিতে মণি মুক্তার মত হয়ে উঠেছিল তার মুখ। কিন্তু সে হাসি মাখা মুখ খানা অচিরেই হারিয়ে যায় আয়োজকের কথায় বেদনার আড়ালে। আয়োজক জানালেন, বিজয়ী ঘোষণায় ভুল হয়েছে। হিমি প্রথম নয়, তিনি হয়েছেন ২য়। সেই থেকেই শুরু হয় মুকুট নিয়ে বিতর্ক।
 
মিডিয়া থেকে শুরু করে সাধারণ মানুষ পর্যন্ত বুঝতে পেরেছে মুকুট বিজয়ীর নাম ছিল আয়োজকদের পছন্দের। পূর্ব পরিকল্পিত। বিজয়ীর নাম মোটেও বিচারকদের সিন্ধান্তে হয় নি। যেমন বুঝায় গেছে উপস্থাপক ও বিচারকদের মন্তব্যে। যদিও তারা প্রকাশ্যে মুখ খুলেন নাই।
 
আয়োজকদের ঘোষণা অনুযায়ী মিসওয়ার্ড বাংলাদেশ মুকুট বিজয়ী হলেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রথম ঘোষণা অনুযায়ী যিনি ছিলেন ২য়। আয়োজক’রা হিমি’র হাসি কেড়ে নিয়ে জান্নাতুল নাঈম এভ্রিলের মুখে তুলে দিলেন।
 
কিন্তু জান্নাতুল নাঈম এভ্রিল সে হাসি ধরে রাখতে পারবেন। কারণ মিসওয়ার্ড হওয়ার শর্ত অনুযায়ী প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল নাঈম হলেন মিসেস অর্থাৎ বিবাহিত। শর্ত অনুযায়ী জান্নাতুল নাঈম এই মুকুট ধরে রাখতে পারবেন না।
 
এতএব, বিচারকদের মতে প্রথম ঘোষণা হওয়া হিমিকেই মিসওয়ার্ড বাংলাদেশ ঘোষণা করতে হবে। বা সেকেন্ড হওয়া হিমিকেই মুকুট জয়ী ঘোষণা করতে হবে। হিমি ফিরে পাবেন তার হারানো সেই প্রথম হাসি। যদিও সে হাসিতে প্রথম হাসির মত লক্ষ-কোটি মানুষের সামনে হাসার আনন্দ পাওয়া যাবে না। শুধু মাত্র আয়োজকদের প্রতিযোগী পছন্দের কারণে।
 
উল্লেখ্য, জান্নাতুল নাঈমকে বিজয়ী ঘোষণা করার পর থেকে তার বিয়ের ছবি ও ভিডিও মিডিয়া ও অনলাইন সোশ্যাল সাইট গুলিতে আসতে থাকে। 
Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

>
Facebook