Skip to Content

Thursday, June 20th, 2019
সৈয়দ আশরাফের বোন লিপি কিশোরগঞ্জ-১ আসনে নৌকার নতুন মাঝি

সৈয়দ আশরাফের বোন লিপি কিশোরগঞ্জ-১ আসনে নৌকার নতুন মাঝি

Be First!
by January 31, 2019 Uncategorized

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ-হোসেনপুর) আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। শনিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শুরু হওয়া আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়।

যৌথ সভা শেষে রাত ৯টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এই তথ্য জানান।

মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের নির্ধারিত সময়ে গত ২৩ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত তিন দিনে কিশোরগঞ্জ-১ আসনে মোট আট জন প্রার্থী হতে আওয়ামী লীগের ফরম সংগ্রহ করেন ও জমা দেন।

তাদের মধ্য থেকে জাতীয় সংসদ নির্বাচনী এলাকা-১৬২, কিশোরগঞ্জ-১ এ প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূরকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আগামী ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিলে নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ জানুয়ারি, ৩ ফেব্রুয়ারি বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়েছে।

Previous
Next

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

>
Facebook